Breaking News
Home / খেলাধুলা / স্বপ্নের সিরিজ জিতে ফিরলেন টাইগাররা

স্বপ্নের সিরিজ জিতে ফিরলেন টাইগাররা

ক্রীড়া প্রতিবেদক : টেস্ট, টি-টোয়েন্টি না জিতলেও স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টাইগাররা যে ওয়ানডে সিরিজ জিতবেন এই বিশ্বাস অনেকের মধ্যেই ছিল। হলোও তাই। টেস্ট সিরিজে দৈন্য পারফরম্যান্সের পর মাশরাফির নিপুন নেতৃত্বে ওয়ানডে সিরিজে এল কাক্সিক্ষত জয়।

কিন্তু বিশ্ব চ্যাম্পিয়ন দলটির সঙ্গে টাইগাররা টি-টোয়েন্টি সিরিজও নিজেদের করে নেবেন! একথা কেউ ভেবেছিল? সেই অসাধ্যও সাধন করলো সাকিব বাহিনী। তিন ম্যাচ সিরিজের দুটি জিতে ছয় বছর পর বিদেশ বিভুঁইয়ে এই ফরম্যাটে সিরিজ জয়ের সৌরভ গায়ে মাখলো লাল সবুজের দল।

সেই স্বপ্নের জয়কে সঙ্গী করেই আজ বৃহস্পতিবার সকালে দেশে ফিরছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। নিউইয়র্ক থেকে এমিরেটস এয়ারলাইন্সযোগে সকাল ৮টা ৪৭ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

তবে দলের সদস্যরা সবাই একসঙ্গে ফেরেননি। ফিরছেন বিভক্ত হয়ে। রোববার সিরিজ শেষে নিউইয়র্কে দিন কয়েকের অবকাশ যাপনের উদ্দ্যেশে রয়ে গেছেন; মাশরাফি, মাহমুদউল্লাহ, মুশফিক ও তামিম। এছাড়া বাকি সকল সদস্যরাই ফিরেছেন।

বলা বাহুল্য ওয়েস্ট ইন্ডিজ সফরেরর শুরুটা সুখকর হয়নি কোচ স্টিভ রোডসের শিষ্যদের। সাদা পোশাকে দুই ম্যাচ সিরিজের টেস্টে হয়েছে হোয়াইটওয়াশ। তবে ওয়ানডেতে পুরো ইউটার্ন নিয়েছে মাশরাফি নেতৃত্বাধীন বাংলাদেশ। তিন ম্যাচের সিরিজটি ২-১ নিজেদের করে নিয়েছে।

এরপর বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের নেতৃত্বে সমান সংখ্যক টি-টোয়েন্টিরতেও অপ্রত্যাশিতভাবে ২-১ এ সিরিজটি জিতে নেয় লাল সবুজের দল।

ঢাকা প্রতিদিন ডটকম/০৯ আগস্ট/এসকে

Loading...

Check Also

অস্ট্রেলিয়ায় চাহালের রেকর্ড

ক্রীড়া ডেস্ক: ততক্ষণে ২৩ ওভার বোলিং করে ফেলেছে ভারত, খÐকালীন স্পিনার কেদার যাদভও হাত ঘুরিয়ে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *