Home / বিনোদন / মাইলসে ফিরলেন শাফিন

মাইলসে ফিরলেন শাফিন

বিনোদন প্রতিবেদক : দেশের অন্যতম ব্যান্ড ‘মাইলস’ নিয়ে টানাপড়েন চলছিল অনেকদিন ধরে। পুরনো লাইনআপ থেকে এর প্রধান কণ্ঠশিল্পী শাফিন আহমেদ বের হয়ে যান, সঙ্গে জানান- ব্যান্ডটির মালিকানাও তার!

অনুমতি ছাড়া ‘মাইলস’ নামটি ব্যবহার না করার জন্য নিজের ভাই হামিন আহমেদসহ ব্যান্ডের অন্য সদস্যদের আইনি নোটিশও পাঠান শাফিন আহমেদ। বিপরীতে অন্য চার সদস্য পাল্টা জবাব দেন ব্যান্ডের অফিশিয়াল ফেসবুক পেজের মাধ্যমে। বিস্ময়কর ও বিব্রতকর সেই ঘটনাটি ঘটেছে গত বছর ডিসেম্বরে। তবে গতকাল বৃহস্পতিবার বেলা ২টার দিকে ‘মাইলস’ আনুষ্ঠানিকভাবে সেই সমস্যার সমাধানের কথা জানালো তাদের অফিশিয়াল ফেসবুক পেইজের মাধ্যমে। সেটি নিজ নিজ দেয়ালে শেয়ারও করেছেন হামিন আহমেদ ও শাফিন আহমেদ।

ব্যান্ডটি আনুষ্ঠানিক ঘোষণায় জানায়, তারা তাদের মধ্যকার সব সমস্যা এবং মতপার্থক্যের সমাধান করেছেন। যার ফলে এখন থেকে আবারও ব্যান্ডের আসল লাইনআপ নিয়ে কনসার্ট হবে, সদস্যরা অংশ নেবেন স্টুডিও রেকর্ডিংয়েও।

এই বিষয়ে সরাসরি মন্তব্য জানতে হামিন আহমেদ ও শাফিন আহমেদের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করে পাওয়া যায়নি। তবে জানা গেছে, ব্যান্ডের পক্ষ থেকে শিগগিরই (ঈদের আগে) একটি সংবাদ সম্মেলন করা হবে।

প্রসঙ্গত, ১৯৭৯ সালে প্রতিষ্ঠিত হয় দেশের অন্যতম ব্যান্ড ‘মাইলস’। সফলতার দীর্ঘ পথ পাড়ি দিয়ে ২০১০ সালে ব্যান্ড ছেড়ে দেওয়ার প্রথম ঘোষণা দেন শাফিন আহমেদ। যদিও অল্প সময়ের ব্যবধানে তারা ফের একসঙ্গে মঞ্চ মাতান গিটার হাতে পাশাপাশি দাঁড়িয়ে।

মাইলসের অ্যালবামগুলো হলো: মাইলস (১৯৮২), প্রতিশ্রুতি (১৯৯১), প্রত্যাশা (১৯৯৩), প্রত্যয় (১৯৯৬), প্রয়াস, প্রবাহ (২০০০), প্রতিধ্বনি (২০০৬) ও প্রতিচ্ছবি (২০১৫)।

আসল লাইনআপ: শাফিন আহমেদ (বেজ গিটার, কণ্ঠ), হামিন আহমেদ (গিটার, কণ্ঠ), মানাম আহমেদ (কি-বোর্ড), ইকবাল আসিফ জুয়েল (গিটার) ও সৈয়দ জিয়াউর রহমান তূর্য (ড্রামস)।

ঢাকা প্রতিদিন ডটকম/০৯ আগস্ট/এসকে

Loading...

Check Also

মিস ওয়ার্ল্ড ওয়েবসাইটে ঐশী

বিনোদন প্রতিবেদক : বিশ্বসুন্দরীর মুকুট জয়ের লড়াইয়ে নামছেন বিশ্বের বিভিন্ন দেশের শতাধিক সুন্দরী। তাদের মধ্যে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *