Home / বিনোদন / ভালোবাসার সীমান্তে সজল-ভাবনা

ভালোবাসার সীমান্তে সজল-ভাবনা

বিনোদন ডেস্ক : নবাব বিভিন্ন টেইলার্সে শাড়ি সরবরাহ করে থাকেন। এদিকে একটি টেইলার্সে দর্জির কাজ করেন বিউটি। নবাব বিউটিকে খুব ভালোবাসে। শাড়ি সরবরাহ করার সুবাদেই তাদের পরিচয়। এই পরিচয়ই একসময় রূপ নেয় প্রেমে। নবাবের ইচ্ছে বিউটিকে একটি মোবাইল ফোন উপহার দেওয়ার। তাকে নিয়ে একদিন অভিজাত মানুষের মতো এই শহরটা ঘুরে দেখার। বিউটি অবসর না পেলেও ভালোবাসার মানুষের কথায় সাড়া দিয়ে একদিন বেরিয়ে পড়েন। দিনটি স্মরণীয় করে রাখতে দু’জনে খাওয়া-দাওয়া, ঘোরাঘুরি করা, সিনেমা দেখা সবই করে।

সারাদিন ঘোরাঘুরির পর ফেরার পথে নবাব বিউটিকে একটি গলিতে নিয়ে যায়। সেখানে হঠাৎ বিউটি অপহরণ হয়। নবাব বিউটিকে রক্ষা করতে গেলে উল্টো তাকে মার খেতে হয়। একসময় নিজের জীবন নিয়ে পালায় নবাব। তারপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়েছে গল্পটি।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘ভালোবাসার সীমান্তে’। ইকবাল হোসাইন চৌধুরীর রচনায় নাটকটি পরিচালনা করেছেন মনজুরুল আলম। নাটকে বিউটি চরিত্রে অভিনয় করেছেন আশনা হাবিব ভাবনা ও নবাব চরিত্রে দেখা যাবে আব্দুন নূর সজলকে। আজ শুক্রবার রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে নাটকটি প্রচারিত হবে।

ঢাকা প্রতিদিন ডটকম/০৯ আগস্ট/এসকে

Loading...

Check Also

মিস ওয়ার্ল্ড ওয়েবসাইটে ঐশী

বিনোদন প্রতিবেদক : বিশ্বসুন্দরীর মুকুট জয়ের লড়াইয়ে নামছেন বিশ্বের বিভিন্ন দেশের শতাধিক সুন্দরী। তাদের মধ্যে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *