Home / জেলার খবর / ট্রাফিক সার্জেন্টের ধাওয়ায় পালাতে গিয়ে যুবক নিহত
কুড়িগ্রামে যুবদলের বিক্ষোভ

ট্রাফিক সার্জেন্টের ধাওয়ায় পালাতে গিয়ে যুবক নিহত

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ট্রাফিক সার্জেন্টের ধাওয়া খেয়ে পালানোর সময় ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে খায়রুল ইসলাম খোকন (২৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুড়–র সাড়ে ১২টার দিকে সোনাহাট ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত খায়রুল ইসলাম খোকন শিলখুড়ি ইউনিয়নের জামাল উদ্দিনের ছেলে। তিনি উপজেলার শিলখুড়ী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন।

এ ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ট্রাফিক সার্জেন্টের মোটরসাইকেলসহ ভুরুঙ্গামারী থানা পুলিশের ভ্যান পুড়িয়ে দিয়েছে। কয়েকজন পুলিশ সদস্যকে সোনাহাট ইউনিয়ন পরিষদ অফিসে অবরুদ্ধ করে রাখে তারা। অবরুদ্ধ পুলিশ সদস্যরা হলো- ট্রাফিক সার্জেন্ট মোস্তাফিজুর রহমান, সহকারী ট্রাফিক ইন্সপেক্টর রেজাউল ও কনস্টেবল বিকাশ। ঘটনাস্থলে বিজিবি অবস্থান করছে। বিক্ষুব্ধ জনতার সঙ্গে বিজিবির কয়েক দফা ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটেছে।

সোনাহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান আলী মোল্লা জানান, ঘটনার পর থেকে স্থানীয়রা বিক্ষোভ করছে।

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির জানান, ভুরুঙ্গামারীর ইউএনও মাগফুরুল ইসলাম আব্বাসি ঘটনাস্থলে এসে বিক্ষোভকারীদের শান্ত করার চেষ্টা করছেন। তাদের সঙ্গে আলোচনা করে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চালছে।

ঢাকা প্রতিদিন ডটকম/০৯ আগস্ট/এসকে

Loading...

Check Also

নোয়াখালীতে শোক দিবসে জাতীয় পতাকার অবমাননা

সালাহ উদ্দিন সুমন, নোয়াখালী থেকে : নোয়াখালীতে জাতীয় শোক দিবসে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে সকল প্রতিষ্ঠানে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *