Home / ফোকাস / নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত চক্রান্ত শুরু করেছে : নাসিম

নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত চক্রান্ত শুরু করেছে : নাসিম

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ৯ আগস্ট : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত জোট নানা চক্রান্ত শুরু করেছে। তাই দলীয় নেতাকর্মীদের আগামী কয়েক মাস সব সময়ে সজাগ থাকতে হবে।

তিনি বলেন, আগামী কয়েক মাস পর জাতীয় সংসদ নির্বাচন। তাই ষড়যন্ত্র শুরু হয়েছে। আগস্ট মাস আসলেই বিএনপি-জামায়াত নানা ষড়যন্ত্র শুরু করে।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে বুধবার জাতীয় যাদুঘর মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন। বঙ্গমাতা পরিষদ এই আলোচনা সভা ও বঙ্গমাতা সম্মাননা পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।

মোহাম্মদ নাসিম বলেন, কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলনের মাধ্যমে রাজনৈতিক অশুভ শক্তির উত্থান ঘটাতে চেয়েছিল একটি রাজনৈতিক দল। সেই দলের একজন নেতা কিভাবে টেলিফোনে তার কর্মীদের মাঠে নামার নির্দেশ দিয়েছেন, তা আপনার সবাই শুনেছেন। এতেই প্রমাণ হয়েছে এই আন্দোলনে বিএনপি ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়।

তিনি বলেন, নিরাপদ সড়কের জন্যে যে আইনটি পাস করেছি। তা জনগণের জন্যই করা হয়েছে। এই সড়ক আইনটি বাস্তবায়ন হলে দেখবেন কত পরিবর্তন হয়েছে।

মোহাম্মদ নাসিম বলেন, আমাদের এগিয়ে নেয়ার ব্যাপারে সাহায্য করেন। সড়ক পরিবহন আইন বাস্তবায়নের মাধ্যমে এই সেক্টরে শৃঙ্খলা ফিরিয়ে আনা হবে, তবে সরকারকে সময় দিতে হবে। বাসস

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

ঘরেই পরীক্ষা করুন দাঁতের ক্ষয়

লাইফস্টাইল ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ২২ অক্টোবর : দাঁতে ক্যারিজ বা ক্ষয়, গর্ত এসব কিন্তু মানুষের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *