Home / অর্থ-বাণিজ্য / কোরবানির ঈদে মার্সেলের ৬৬ মডেলের ফ্রিজ

কোরবানির ঈদে মার্সেলের ৬৬ মডেলের ফ্রিজ

নিজস্ব প্রতিবেদক : ফ্রিজ বিক্রির প্রধান মৌসুম কোরবানির ঈদকে সামনে রেখে এবার ৬৬ মডেলের ফ্রিজ প্রদর্শন ও বিক্রি করছে মার্সেল। এ সময়ে একলাখ ফ্রিজ বিক্রির পরিকল্পনার পাশাপাশি গত বছরের চেয়ে কমপক্ষে ৪০ শতাংশ বেশি টেলিভিশন, এয়ারকন্ডিশনার ও হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রির লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে প্রতিষ্ঠানটি।

আজ মঙ্গলবার প্রতিষ্ঠানটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘ঈদ আনন্দে মাতামাতি, মার্সেল দিচ্ছে নতুন গাড়ি’ এ স্লোগান নিয়ে চলতি মাস থেকে সারা দেশে ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে মার্সেল। এর আওতায় প্রতিবার মার্সেল ফ্রিজ, টিভি ও এসি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি। পেতে পারেন ফ্রিজ, টিভি, এসিও। রয়েছে নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ। আর এসব সুবিধা থাকছে ঈদুল আযহা বা কোরবানি ঈদ পর্যন্ত।

মার্সেল বিপণন বিভাগের প্রধান ড. মো. সাখাওয়াৎ হোসেন জানান, এবারের রোজায় স্থানীয় বাজারে সাশ্রয়ী দামে উচ্চ গুণগতমানের ফ্রিজ, এসি, টেলিভিশনসহ বিভিন্ন হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেসের দুই শতাধিক মডেলের পণ্য ছেড়েছিল মার্সেল। রোজায় লক্ষ্যমাত্রার চেয়ে বেশি বিক্রি হয়েছে। তাই বিক্রি বৃদ্ধির এ ধারাবাহিকতা বজায় রাখতে এবার টার্গেট করা হয়েছে ঈদুল আযহাকে।

মার্সেলের বিপণন বিভাগের কর্মকর্তারা জানান, কোরবানি ঈদকে সামনে রেখে স্থানীয় বাজারে ৬৬ মডেলের ফ্রিজ উৎপাদান ও বাজারজাত করা হচ্ছে। এর মধ্যে রয়েছে ৫২ মডেলের ফ্রস্ট, ২ মডেলের নন-ফ্রস্ট ও ১২ মডেলের ডিপ ফ্রিজ।

ঢাকা প্রতিদিন ডটকম/১৭ জুলাই/এসকে

Loading...

Check Also

দশ বছরের মধ্যে দরিদ্রমুক্ত হবে দেশ : অর্থমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, আগামী দশ বছরের মধ্যে দেশ দরিদ্রমুক্ত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *