Home / আইন আদালত / রাজীব হত্যা মামলার প্রতিবেদন ১৩ আগস্ট

রাজীব হত্যা মামলার প্রতিবেদন ১৩ আগস্ট

আদালত প্রতিবেদক : দুই বাসের রেষারেষিতে তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের ডান হাত বিচ্ছিন্ন ও পরে মৃত্যুর ঘটনায় দায়ের মামলার প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৩ আগস্ট দিন ধার্য করেছেন আদালত। আজ সোমবার মামলার প্রতিবেদনের জন্য দিন ধার্য ছিলো। মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম গোলাম নবী নতুন এ দিন ধার্য করেন। মামলার আসামিরা হলেন বিআরটিসি বাসের চালক ওয়াহিদ (৩৫) ও স্বজন বাসের চালক খোরশেদ (৫০)।

গত ৫ এপ্রিল এ দুই আসামির দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে ৮ এপ্রিল তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। এরপর থেকে তারা কারাগারেই রয়েছেন।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, গত ৩ এপ্রিল বিআরটিসির একটি দোতলা বাসের পেছনের ফটকে দাঁড়িয়ে গন্তব্যে যাচ্ছিলেন তিতুমীর কলেজের স্নাতক (বাণিজ্য) দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন (২১)। তখন তার ডান হাতটি বাসের দরজার বাইরে ছিল। এই সময় স্বজন পরিবহনের একটি বাস পেছনের বিআরটিসির বাসকে ওভারটেকের চেষ্টা করে। এ সময় দুই বাসের চাপে রাজীবের হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাজীব। এ ঘটনায় রাজীবের পরিবারকে ক্ষতিপূরণ হিসেবে ১ কোটি টাকা দিতে স্বজন ও বিআরটিসি পরিবহন কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

ঢাকা প্রতিদিন ডটকম/১৬ জুলাই/এসকে

Loading...

Check Also

ফারুকী হত্যা মামলার তদন্ত : প্রতিবেদন আগামী ৩ অক্টোবর

আদালত প্রতিবেদক : বেসরকারি টেলিভিশনে ইসলামী অনুষ্ঠানের উপস্থাপক নুরুল ইসলাম ফারুকী হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *