Home / জেলার খবর / বুড়িগঙ্গায় নবজাতকের লাশ

বুড়িগঙ্গায় নবজাতকের লাশ

কেরানীগঞ্জ প্রতিনিধি : বুড়িগঙ্গা নদী থেকে অজ্ঞাতনামা এক নবজাতক শিশুকন্যার লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সোমবার সকালে স্থানীয়রা কেরানীগঞ্জ মডেল থানাধীন থানারঘাট এলাকা সংলগ্ন বুড়িগঙ্গা নদীর তীরে অজ্ঞাতনামা এক নবজাক মেয়ে শিশুর লাশ ভাসতে দেখে। মুহূর্তের মধ্যে এ খবর ছড়িয়ে পড়লে ঘটনাস্থল ঘিরে উৎসুক জনতা ভিড় করেন। কিন্তু তাৎক্ষণিক কেউ শিশুটির নাম-পরিচয় নিশ্চিত করতে না পেরে থানায় জানায়। খবর পেয়ে পুলিশ ওই শিশুর লাশ উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠায়।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বিষয়টি নিশ্চিত করে ঢাকা প্রতিদিনকে জানান, শিশুটির বয়স আনুমানিক ৪-৫ দিন হবে। কয়েকদিন আগে যেকেউ অবৈধ গর্ভপাত ঘটিয়ে সমাজের লোকলজ্জার ভয়ে কয়েকদিন আগে শিশুটিকে বুড়িগঙ্গা নদীতে ফেলে দিয়ে যায়। ময়নাতদন্তের জন্য শিশুটির মরদেহ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

ঢাকা প্রতিদিন ডটকম/১৬ জুলাই/এসকে

Loading...

Check Also

চাঁদপুরে ৭ জঙ্গি আটক

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর এলাকা থেকে ৭ জঙ্গি সংগঠনের সদস্যকে আটক করেছে পুলিশ। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *