Home / অপরাধ / ডেমরায় শিশু ধর্ষণের অভিযোগ
নীলক্ষেতে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

ডেমরায় শিশু ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ডেমরা বামইল এলাকার একটি বাসায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অসুস্থ শিশুটিকে চিকিৎসার জন্য সোমবার রাত সাড়ে ১০টায় ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এর আগে সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ নির্যাতনের ঘটনা ঘটে বলে জানিয়েছেন ভুক্তভোগীর পরিবারের সদস্যরা।

শিশুটির মা জানান, তারা ডেমরা বামইল এলাকায় সপরিবারে একটি টিনসেড বাসায় ভাড়া থাকেন। সোমবার সন্ধ্যায় শিশুটির বাবা বাসার বাইরে ছিলেন। তিনি তার আরেক সন্তানকে নিয়ে ছিলেন ঘরে। আর ভুক্তভোগী শিশুটি বাইরে প্রতিবেশী শিশুদের সঙ্গে খেলা করছিলো। এসময় পাশের বাসার নাঈম (১৮) নামে এক বখাটে শিশুটিকে ফুসলিয়ে তার বাসায় নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। পরে মেয়েটি তার কাছে বিষয়টি জানিয়ে দেয়। এরপর অন্যান্যদের ঘটনাটি জানালে সেখানে গিয়ে আমিও দেখতে পাই। নাঈম দৌড়ে পালানোর চেষ্টা করলেও আশপাশের লোকজন তাকে আটক করে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া ঢাকা প্রতিদিনকে বলেন, অসুস্থ শিশুটিকে হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। ঘটনাটি তাৎক্ষণিক ডেমরা থানা পুলিশকেও অবহিত করা হয়েছে।

ঢাকা প্রতিদিন ডটকম/১০ জুলাই/এসকে

Loading...

Check Also

রাজধানীতে প্রকাশ্যে একজনকে কুপিয়ে হত্যা, আটক ১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে প্রকাশ্য দিবালোকে কালাম (৩৮) নামে এক ব্যক্তিকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *