Home / রাজনীতি / ২১ জুলাই আ’লীগের সর্ববৃহৎ সমাবেশ

২১ জুলাই আ’লীগের সর্ববৃহৎ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক : আগামী ২১ জুলাই রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ। এই সমাবেশটি সাম্প্রতিককালের সর্ববৃহৎ সমাবেশ হবে বলেও জানিয়েছে দলটি।

আজ রোববার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলটির নেতাদের যৌথসভা হয়। সভা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের প্রাথমিক স্বীকৃতিপত্র অর্জন, ভারতের নজরুল বিশ্ববিদ্যালয় থেকে সম্মানসূচক ডিলিট ডিগ্রি অর্জনসহ নানা কারণে শেখ হাসিনাকে সংবর্ধনা দিতে এই সমাবেশর আয়োজন করবে আওয়ামী লীগ।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ আজ মহাকাশে, এটাও আমাদের একটা বড় অর্জন। এর কর্তৃত্ব নিতে পারেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঙ্গে তার তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। আমরা এ অনুষ্ঠানে আসার জন্য আমন্ত্রণ করব।

সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য আব্দুর রাজ্জাক, আবদুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সবুর, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য এসএম কামাল হোসেন, রিয়াজুল কবির কাওছার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, ঢাকা উত্তররের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।

ঢাকা প্রতিদিন ডটকম/০৮ জুলাই/এসকে

Loading...

Check Also

সত্যিকারের গণতন্ত্র আজও অধরা : সুনীল শুভ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ১৬ জুলাই : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় বলেছেন, ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *