Home / জেলার খবর / মেঘনা থেকে লঞ্চ শ্রমিকের লাশ উদ্ধার

মেঘনা থেকে লঞ্চ শ্রমিকের লাশ উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরে নিখোঁজের ২দিন পর মেঘনা থেকে মো. সেলিম মিয়া (৩৫)নামে এক লঞ্চ শ্রমিকের লাশ উদ্ধার করেছে নৌ-পুলিশ। আজ সোমবার সকাল ১০টায় নৌ-থানা পুলিশ চাঁদপুর নতুন বিকল্প লঞ্চঘাট এলাকার নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সেলিম মিয়ার ফিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার গিলাবাদ গ্রামের মো. আব্বাস উদ্দিনের ছেলে।

জানা যায়, মেঘনা নদীতে লঞ্চের পাখায় পেছানো জেলেদের জাল সরাতে গিয়ে নিখোঁজ লঞ্চ শ্রমিক (গ্রীজার) মো. সেলিম মিয়ার (৩৫) লাশ ২দিন পর উদ্ধার করে নৌ-পুলিশ।

এর আগে গত শনিবার বিকেল ৪টার দিকে চাঁদপুর লঞ্চঘাটে অবস্থানরত মেসার্স গজারিয়া শিপিং করপোরেশন এর মালিকানাধীন এমভি ইমাম হাসান-২ লঞ্চের পাখার জাল সরাতে গিয়ে সেলিম মিয়া নিখোঁজ হন।

চাঁদপুর নৌ-থানার উপ-পরিদর্শক মো. হাসান সিকদার জানান, সকাল ৯টার দিকে লঞ্চঘাট এলাকার লোকজন সেলিম মিয়ার লাশ ভাসতে দেখে নৌ-পুলিশকে জানান। পুলিশ ওই স্থান থেকে জেলে নৌকার সহায়তায় লাশটি উদ্ধার করে ঘাটে নিয়ে আসেন। নিহত সেলিম মিয়ার ভগ্নিপতি ও ইমাম হাসান লঞ্চের চালক ছগির মিয়া তার লাশ শনাক্ত করেন।

চাঁদপুর মডেল থানার ওসি মো. ওয়ালি উল্যাহ ওলি জানান, খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ লঞ্চঘাটে গিয়েছে। নিহতের পরিবারের সদস্যদের কোনো ধরনের অভিযোগ নেই। তারা নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে ময়নাতদন্ত না করার জন্য আবেদন করেছেন। নির্দেশনা পেলে আমরা লাশ পরিবারের কাছে হস্তান্তর করবো এবং থানায় একটি অপমৃত্যু মামলা হবে।

ঢাকা প্রতিদিন ডটকম/২৫ জুন/এসকে

Loading...

Check Also

টাঙ্গাইলে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। গতকাল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *