Home / বিনোদন / স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কবি নির্মলেন্দু গুণ

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কবি নির্মলেন্দু গুণ

বিনোদন প্রতিবেদক : কবিতার পাশাপাশি অনেক দিন থেকেই অভিনয় করছেন তিনি। যদিও সংখ্যায় খুব কম। সিনেমাতেও দেখা গেছে তাকে। এবার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও অভিনয় করলেন কবি নির্মলেন্দু গুণ।

‘কবি ভক্ত প্রেমিক-প্রেমিকা’ শিরোনামের স্বল্পদৈর্ঘ্যটি কবি নির্মলেন্দু গুণের কবিতাকে কেন্দ্র করে নির্মাণ করা হয়েছে। গল্পে দেখা যায়, সজল আর রচনা কবিতা পড়তে ভালোবাসে। তাদের দুজনের প্রিয় কবি নির্মলেন্দু গুণ। তার কবিতা তাদের মন দেয়া-নেয়ার ক্ষেত্রে ভীষণ সাহায্য করে। একপর্যায়ে তাদের মধ্যে প্রেম হয়। সজল আর রচনা কবির সান্নিধ্য পেতে চলে যায় কবির বাসায়। তখন কবি মুগ্ধ হয়ে তাদের আশীর্বাদ করেন।

স্বল্পদৈর্ঘ্যে অভিনয় প্রসঙ্গে কবি নির্মলেন্দু গুণ বলেন, গল্পটা আমার কবিতা নিয়ে। আমার কবিতা পড়ে অনেকের প্রেমে পড়ার ক্ষেত্রে সাহায্য করেছে। কবিতা পড়ে প্রেম করে বিয়েও করেছে কেউ কেউ। তাদের মধ্যে অনেকে হয়তো আমার কাছে আসেনি। আমি আনন্দিত স্বল্পদৈর্ঘ্যে কবিভক্ত প্রেমিক-প্রেমিকা দেখে হয়তো কেউ কেউ আমার কাছে দোয়া-আশীর্বাদ নিতে আসবে।

‘কবি ভক্ত প্রেমিক-প্রেমিকা’ রচনা করেছেন রণজিৎ সরকার। পরিচালনা করছেন সাখাওয়াত হোসেন মিঠু। এতে অভিনয় করেছেন কবি নির্মলেন্দু গুণসহ সুহাসিনী অধরা, হান্নান হোসেন নিরব ও জাবিল আমির। চলচ্চিত্রটি জাবীল এ আই আমির ইউটিউবে দেখা যাচ্ছে। হাবিব ইলেকট্রনিকের ব্যানারে স্বল্পদৈর্ঘ্যটি নির্মিত হয়েছে।

ঢাকা প্রতিদিন ডটকম/১৩ জুন/এসকে

Loading...

Check Also

শ্রী ভেঙ্কটেশের ব্যানারে তৌকীর-মম

বিনোদন প্রতিবেদক : শ্রী ভেঙ্কটেশ ফিল্মস; কলকাতার শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান। গত দুই দশকে সবচেয়ে ব্যবসাসফল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *