Home / বিনোদন / নিক সবচেয়ে রোমান্টিক পুরুষ : প্রিয়াঙ্কা

নিক সবচেয়ে রোমান্টিক পুরুষ : প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক : নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়া পরস্পরের প্রেমে মজেছেন। তারা একসাথে বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করছেন। পাশাপাশি এও শোনা যাচ্ছে যে তারা ডেট করছেন। নিক সম্পর্কে প্রিয়াঙ্কা বলেন, ‘নিক জোনাস হতে পারে তরুণ, কিন্তু সে জানে একজন নারীর সাথে তার আচারণ কেমন হবে! এছাড়া একটি উৎস থেকে খবর পাওয়া গেছে যেখানে প্রিয়াঙ্কা বলছেন যে নিক তার জীবনের শ্রেষ্ঠ রোমান্টিক পুরুষ। এর আগে প্রিয়াঙ্কার কোনো প্রেমিকই নাকি নিকের মতো এতোটা রোমান্টিক ছিলেন না।

ভালোবাসা ধর্ম, বর্ণ বা বয়স কিছুই নামে না। এর প্রমাণ ২৫ বছর বয়সি নিক জোনাস এবং ৩৫ বছর বয়সি প্রিয়াঙ্কা চোপড়া। কথায় বলে গুজব খুব দ্রুত ছড়ায়। এতোদিন যাবৎ নিক-প্রিয়াঙ্কাকে নিয়ে মিডিয়ায় যে গুঞ্জন চলছে সেটা কি গুজব!

সে যাই হোক নিক-প্রিয়াঙ্কা প্রেমিক যুগল তাদের কর্মকান্ডের মাধ্যমে বিষয়টা পরিষ্কার করছেন। নিক ১২ জুন প্রিয়াঙ্কাকে নিয়ে নিউইয়র্কের একটি রেস্টুরেন্টের ডিনার ডেট করছেন। প্রিয়াঙ্কার কাছের একটি উৎস হলিউড লাইফ এক্সক্লুসিভকে বলেন, কোনো বিতর্ক ছাড়াই নিক প্রিয়াঙ্কার কাছে সবচেয়ে রোমান্টিক পুরুষ । সে অত্যন্ত ভদ্রলোক এবং সে প্রিয়াঙ্কাকে ভালোভাবে বুঝতে পারে এবং তার অনুভূতিকে বাড়িয়ে দেয়ার জন্য নিক অভিনব কিছু করে।

নিক সবসময় প্রিয়াঙ্কাকে কিউট বার্তা এবং ফানি মেমের ছবি পাঠায়। শোনা যাচ্ছে, নিক প্রিয়াঙ্কার জন্য কবিতাও লেখে। এগুলার দ্বারা প্রিয়াঙ্কা তার কাছে বিশেষ গুরুত্বপূর্ণ সেটা প্রকাশ পায়। কে জানে নিক এর মধ্যে এগুলো ছিলো কিনা!

তিনি আরও বলেন, যখন তারা একসাথে থাকে। তখন নিক শুধুই প্রিয়াঙ্কার দিকে তাকিয়ে থাকে। যেন প্রিয়াঙ্কাই বিশ্বের শ্রেষ্ঠ সুন্দরী। প্রিয়াঙ্কার জন্য নিকের গভীর ভালোবাসা। নিক তার মোবাইলের হোমস্ক্রিনের ছবি পরিবর্তন করে দুইজনের একটি সুন্দর ছবি ওয়ালপেপার হিসেবে দিয়েছে। তাছাড়া প্রিয়াঙ্কার জন্য নিক তার ফোনে আলাদা রিংটোন সেট করেছেন। আপনাদের মধ্যে কেউ কি আছেন যে চিন্তা করছেন এটি একটি সাময়িক ঘটনা? আরেকটু ভাবুন।

ঢাকা প্রতিদিন ডটকম/১৩ জুন/এসকে

Loading...

Check Also

৬৯ বছরে ফের বাবা হচ্ছেন রিচার্ড গেরে

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ১৮ সেপ্টেম্বর : ৬৯ বছর বয়সে ফের বাবা হতে চলেছেন হলিউড ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *