Home / বিনোদন / প্রেমিকের কাজিনের বিয়েতে প্রিয়াঙ্কা

প্রেমিকের কাজিনের বিয়েতে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক : ডাল মে কুছ কালা হ্যায় বোঝা গিয়েছিল আগেই! গুঞ্জনই হয়তো শেষমেষ সত্যি হতে যাচ্ছে। আমেরিকান গায়ক নিক জোনাসের সঙ্গে প্রেমের সাম্পানে ভাসছেন প্রিয়াঙ্কা চোপড়া, এমন ধারণা পুরোপুরি উড়িয়ে দেয়া যাচ্ছে না। এমনিতেই বিভিন্ন স্থানে একসঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ার সুবাদে কয়েক সপ্তাহ ধরে তাদের মধ্যে ডুবে ডুবে জল খাওয়ার রসালো খবরগুলো অনলাইনে ছড়িয়ে পড়েছে দেদার।

সম্প্রতি যুক্তরাষ্ট্রে নিউ ইয়র্কের জন এফ. কেনেডি বিমানবন্দরে প্রিয়াঙ্কা ও নিককে হেঁটে হেঁটে কফিতে চুমুক দিয়ে আলাপ করতে দেখা গেছে। যদিও এ নিয়ে তাদের মুখে কুলুপ। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে একজনের টাইমলাইনে অন্যের কমেন্টগুলো পড়লে কিছুই বুঝতে বাকি থাকে না কারও। এবার জানা গেলো, নিকের কাজিনের বিয়েতে তাকে সঙ্গ দিয়েছে প্রিয়াঙ্কা। কথিত প্রেমিকের বাহুডোরে ছিল ভারতীয় এই অভিনেত্রীর হাত। নিউ জার্সির আটলান্টিক সিটিতে গত ৯ জুন হয়েছে অনুষ্ঠানটি। সেখানে তোলা তাদের ছবি ইন্টারনেটে এখন ভাইরাল!

২০১৭ সালে মেট গালায় নিক জোনাসের সঙ্গে পরিচয় প্রিয়াঙ্কার। এরপর গুজব ছড়ায়, তাদের মধ্যে গড়ে উঠেছে সখ্য। মজার বিষয় হলো, সেই গুজব কিন্তু তাদের কেউই এখনও উড়িয়ে দেননি!

এদিকে গত ১ জুন প্রচারিত নিজের অভিনীত আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র তৃতীয় মৌসুমের একটি পর্বে ভারতীয়দের সন্ত্রাসী হিসেবে উপস্থাপন করায় ক্ষমা চেয়েছেন প্রিয়াঙ্কা। টুইটারে ১০ জুন তিনি লিখেছেন, ‘আমি অত্যন্ত দুঃখিত যে, কিছু মানুষের অনুভূতিতে আঘাত এসেছে। কিন্তু আমার এমন কোনও উদ্দেশ্য ছিল না। আমি আন্তরিকভাবে ক্ষমা প্রার্থনা করছি। ভারতীয় হিসেবেই আমি গর্বিত।

‘দ্য ব্লাড অব রোমিও’ শিরোনামের পর্বটিতে দেখানো হয়েছে, পাকিস্তানিদের বিরুদ্ধে ভারতীয় সন্ত্রাসী হামলা ঠেকাতে কাশ্মিরে যায় এফবিআই প্রতিনিধি অ্যালেক্স পারিশ। এই চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

এর আগে একই ইস্যুতে টিভি সিরিজটির প্রযোজনা প্রতিষ্ঠান এবিসি নেটওয়ার্কও ক্ষমা চেয়েছে। ২০১৫ সালে ‘কোয়ান্টিকো’র মাধ্যমেই আমেরিকান ছোট পর্দায় অভিষেক হয় প্রিয়াঙ্কার। তার হাতে এখন আছে সালমান খানের বিপরীতে হিন্দি ছবি ‘ভারত’।

ঢাকা প্রতিদিন ডটকম/১২ জুন/এসকে

Loading...

Check Also

দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরছেন জিৎ-কোয়েল!

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ১৯ সেপ্টেম্বর : এক সময় টলিউডে পর্দা কাঁপানো জুটি ছিলেন জিৎ-কোয়েল। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *