Home / অপরাধ / পুলিশ পরিচয়ে শিক্ষকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

পুলিশ পরিচয়ে শিক্ষকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী উপজেলায় পুলিশ পরিচয়ে ইয়াবা তল্লাশির নাম করে এক স্কুল শিক্ষকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ দুর্বৃত্তরা পরিবারের সকলকে অস্ত্রের মুখে হাত-পা বেঁধে জিম্বি করে নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও এখনো লুন্ঠিত স্বর্ণালঙ্কার ও টাকা উদ্ধারসহ জড়িত কাউকে ধরতে পারেনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল রোববার দিবাগত গভীররাতে ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের ঈশ্বরদী-লালপুর মহাসড়কের গোপালপুর ভাদুর বটতলা এলাকায় দুর্ধর্ষ ডাকাতির এ ঘটনা ঘটে। ঘটনার শিকার ক্ষতিগ্রস্ত সাঁড়া ইউনিয়নের গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমজাদ হোসেনের ছেলে সরোয়ার রহমান শাকিল জানান, রাত পৌনে ১টার দিকে প্রথমে বাড়ির সামনে এসে ৬/৭ জনের একটি দল তার ফুফাতো ভাই স্বপন আলীকে মারধর করতে থাকে। এসময় তার চিৎকারে তারা বাড়ির প্রধান গেট খুলে এগিয়ে যান। তখন সংঘবদ্ধ ডাকাতরা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাদের বাড়িতে ইয়াবাসহ মাদকদ্রব্য আছে বলেই দুর্বৃত্তরা বাড়ির ভেতর প্রবেশ করে। এরপর তারা তার বাবা স্কুলশিক্ষক আমজাদ হোসেন, মা সাহিদা বেগম স্বপ্না, ভাই রাজিব রানার হাত-পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ৩ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৭০ হাজার টাকা, কয়েকটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। পরে তাদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে মোটরসাইকেলে করে লুন্ঠিত মালামালসহ দুর্বৃত্তরা পালিয়ে যায়।

সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার বিষয়টি নিশ্চিত করে ঢাকা প্রতিদিনকে জানান, সাঁড়া ইউনিয়নে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনা অত্যন্ত দুঃখজনক। ঘটনাটি বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে। রাতে খবর পেয়ে পুলিশে খবর দেয়া হলে অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এদিকে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে ঢাকা প্রতিদিনকে জানান, খবর পেয়ে রাতেই তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় সংঘবদ্ধ দল জড়িত রয়েছে। তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে। এই ঘটনায় মামলা দায়ের হয়েছে।

ঢাকা প্রতিদিন ডটকম/১১ জুন/এসকে

Loading...

Check Also

বগুড়ার সারিয়াকান্দিতে বন্যা পরিস্থিতি অবনতি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ২১ সেপ্টেম্বর : বগুড়ার সারিয়াকান্দিতে যমুনা নদীর পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *