Home / রাজনীতি / নূন্যতম গণতান্ত্রিক পরিবেশ তৈরি করতে চায় না সরকার

নূন্যতম গণতান্ত্রিক পরিবেশ তৈরি করতে চায় না সরকার

নোয়াখালী সংবাদদাতা : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশে নূন্যতম গণতান্ত্রিক পরিবেশ তৈরি করতে চায় না। কারণ তারা মনে করে এ সুযোগ যদি একবার জনগণকে দেয়া হয় তাহলে তারা আওয়ামী লীগকে প্রত্যাখ্যান করবে।

আজ সোমবার দুপুর ১টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জের নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

নিজের নির্বাচনী এলাকা কোম্পানীগঞ্জ-কবিরহাটে নেতা-কর্মীদের সঙ্গে ইফতার ও ঈদ শুভেচ্ছা বিনিময়ে পুলিশের বাধা দেয়ার অভিযোগে এ সংবাদ সম্মেলন করেন মওদুদ।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কারাগারে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন এবং তিনি মাইল্ড স্ট্রোক করেছেন অভিযোগ তুলে মওদুদ বলেন, দুই দিন পেরিয়ে গেলেও তাকে এখনো চিকিৎসকের কাছে নেয়া হয়নি। তার চিকিৎসা নিয়ে সরকার ছলচাতুরি করছে। তার শরীরের এ অবস্থায় কিছু হলে দায়-দায়িত্ব সরকারের উপর পড়বে। এ দেশের ১৬ কোটি মানুষ তা মেনে নেবে না।

মওদুদ আহমদ আরো বলেন, আমি নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসন থেকে ৫ বার নির্বাচিত সংসদ সদস্য। কিন্তু আজ আমাকে আমার নিজ এলাকায় সভা-সমাবেশ, গণসংযোগ করতে দেয়া হয় না। থানার ওসিরা আমার সহকারীদের ফোন করে নিষেধাজ্ঞা জারি করেন। আমার বাড়ির চারপাশে পুলিশ দিয়ে ঘেরাও করে রেখেছে। এসব পুলিশ আবার আমার প্রতিবেশীদের নানাভাবে হয়রানি করছে। তিনি এসব তৎপরতার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ সময় মওদুদ আহমদের সঙ্গে কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলা, পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতারা উপস্থিত ছিলেন।

ঢাকা প্রতিদিন ডটকম/১১জুন/এসকে

Loading...

Check Also

নির্বাচনে ফাউল গেম খেলার সুযোগ নেই: স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ১১ ডিসেম্বর : আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *