Home / অপরাধ / ভাত না দেয়ায় পুত্রবধূর সঙ্গে রাগ করে শাশুড়ির আত্মহত্যা
???????????????????

ভাত না দেয়ায় পুত্রবধূর সঙ্গে রাগ করে শাশুড়ির আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ১০ জুন : রংপুর নগরীর গনেশপুর মহল্লায় মালেকা বেগম (৪৭) নামে এক শাশুড়ি পুত্রবধূর সঙ্গে রাগ করে আত্মহত্যা করেছেন। শুক্রবার রাতে বাড়ির পাশে একটি আমগাছে তার লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পরিবারের লোকজন। পরে থানায় খবর দিলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

প্রতিবেশী ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত মালেকা বেগম (৪৭) গনেশপুর মহল্লায় ছেলে ও তার বউ আঁখি বেগমের সঙ্গে বসবাস করতেন। কিন্তু পুত্রবধূর সঙ্গে শাশুড়ি মালেকা বেগমের প্রায় ঝগড়াবিবাদ লেগে থাকত।

শুক্রবার রাতে পুত্রবধূর কাছে মালেকা বেগম রাতে খাবারের জন্য ভাত চায়। এতে ক্ষিপ্ত হয়ে পুত্রবধূ আঁখি বেগম শাশুড়ি মালেকা বেগমকে অশালীন ভাষায় গালমন্দ করেন। পরে তাকে খাবারের জন্য ভাত না দিয়েই পুত্রবধূ বাড়ির বাইরে চলে যান।

শুধু তাই নয়, শাশুড়িকে রান্নাঘর থেকে ভাত নিতে নিষেধ করে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলেন আঁখি। তাই ওই হতভাগী শাশুড়ি মনের দুঃখে বাড়ির পাশে আমগাছের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যার পথ বেছে নেন।

রাত ১২টার পর বাড়িতে ফিরে তার ছেলে দেখেন মায়ের লাশ বাড়ির পাশে আমগাছে ঝুলে আছে। সেখান থেকে লাশ নামিয়ে এনে থানায় খবর দিলে পুলিশ নিহতের লাশ শনিবার উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত করে। পরে লাশ দাফন করার জন্য পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

কোতোয়ালি থানা পুলিশের এসআই মনোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে এটাকে আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে। বিষয়টি নিশ্চিত হতে লাশের ময়নাতদন্ত করা হয়েছে। রিপোর্ট পেলে বোঝা যাবে হত্যা না আত্মহত্যা।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

ভালুকায় অর্গানিক পদ্ধতিতে ড্রাগন ফলের চাষ

রফিকুল ইসলাম, ভালুকা থেকে : ময়মনসিংহের ভালুকা উপজেলার কাতলামারী গ্রামে ডা. শাহ মুহাম্মদ শরিফ নামে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *