Home / জেলার খবর / সাভারে দুই লাশ উদ্ধার

সাভারে দুই লাশ উদ্ধার

সাভার প্রতিনিধি : রাজধানীর পার্শ্ববর্তী সাভারে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পুলিশ তাদের লাশ মর্গে পাঠিয়েছে। নিহতরা হচ্ছে- মফিজুল ইসলাম (৪৭) ও সুমন (৪০)।

পুলিশ জানায়, আজ সোমবার সকালে মধুমতি মডেল টাউনে হঠাৎ অসুস্থ হয়ে ঘটনাস্থলেই মারা যায় সাভারের ভাকুর্তার সোলাই মার্কেট এলাকার বাসিন্দা মফিজুল ইসলাম। তিনি মধুমতি মডেল টাউনে দিনমজুরের কাজ করতেন। খবর পেয়ে পরিবারের সদস্যরা তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। পরে খবর পেয়ে ভাকুর্তা পুলিশ তার বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠায়। অন্যদিকে গতকাল সকালে সাভারের বিরুলিয়ার খাগান এলাকায় একটি নির্মাণাধীন তিনতলা বাড়ির দোতলায় জানালার গ্লাস লাগানোর সময় নীচে পড়ে সুমন নামের এক রাজমিস্ত্রির মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির ঘটনা দু’টি নিশ্চিত করে ঢাকা প্রতিদিনকে জানান, কীভাবে তাদের মৃত্যু হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। এসব ঘটনায় থানায় পৃথক দু’টি পৃথক মামলা হয়েছে।

ঢাকা প্রতিদিন ডটকম/২১ মে/এসকে

Loading...

Check Also

ধর্ষণের পর খারাপ মেয়ে বলে থানায় দেয়ার হুমকি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ২২ সেপ্টেম্বর : পাবনার সুজানগরে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রী গণধর্ষণের শিকার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *