Home / জাতীয় / এবার বাসের চাকায় থেঁতলে গেলো ভ্যানচালকের পা

এবার বাসের চাকায় থেঁতলে গেলো ভ্যানচালকের পা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর সদরঘাটে এবার বাসের চাকায় পিষ্ট হয়ে আউয়াল হোসেন নামে এক ভ্যানচালকের পা থেতলে গেছে। গুরুতর আহতাবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই চালকসহ ঘাতক বাসটি আটক করলেও পরিবহন মালিকপক্ষ চিকিৎসার ব্যয় বহন করার শর্তে চালকসহ বাসটি ছাড়িয়ে নেয়ার চেষ্টা করছে।

জানা গেছে, আজ সোমবার দুপুরে ভাড়া শেষ করে পল্টন থেকে সদরঘাট যাচ্ছিলেন ভ্যানচালক আউয়াল হোসেন। এসময় সুপ্রভাত পরিবহন (ঢাকা মেট্রো ব-১৫-৩৫৩৮) নামে যাত্রীবাহী একটি বাস গাজীপুর থেকে সদরঘাট যাচ্ছিল। বাসটি ঢাকা জজ কোর্টের বিপরীত পাশে পৌঁছে ভ্যানচালককে চাপা দেয়। এতে পিষ্ট হয়ে তার একটি পা থেঁতলে গেছে। পরে আশপাশের লোকজন চালকসহ ঘাতক বাসটি আটক করে ট্রাফিক পুলিশের নিকট সোপর্দ করেছে। এরআগে গুরুতর আহত ভ্যানচালককে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে নিয়ে যান স্থানীয়রা।

জানা গেছে, আহত আউয়ালের গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব উপজেলায়। সপরিবারে থাকেন কামরাঙ্গীরচরে রনি মার্কেট এলাকায়।

এদিকে ট্রাফিক পুলিশের এসআই মোর্শেদ আলম ঘটনার সত্যতা স্বীকার করে ঢাকা প্রতিদিনকে জানান, ড্রাইভার রোকন ও হেলপার রহিমসহ গাড়িটিকে আটক করা হয়েছে।

অপরদিকে সদরঘাটে সুপ্রভাত পরিবহনের লাইনম্যান গোপাল জানান, আহত আউয়ালের চিকিৎসার খরচ বাস কর্তৃপক্ষ বহন করবে। তার সঙ্গে সমঝোতা করে ট্রাফিক পুলিশের কাছে থেকে বাসটি ছাড়িয়ে নেয়া হবে।

ঢাকা প্রতিদিন ডটকম/২১ মে/এসকে

Loading...

Check Also

দলে-দলে নেতায়-নেতায় ঐক্য হবে: কাদের

গাজীপুর প্রতিনিধি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সামনে নির্বাচন; এখন দলে-দলে নেতায়-নেতায় ঐক্য ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *