Breaking News
Home / বিনোদন / মিমির বিষাক্ত সম্পর্ক প্রকাশ

মিমির বিষাক্ত সম্পর্ক প্রকাশ

বিনোদন ডেস্ক : শিরোনাম দেখে অবাক হবেন না। সত্যিই এমন ঘটনা ঘটেছে। যেটির কারিগর কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তী নিজেই। কিন্তু ‘বিষাক্ত সম্পর্কটা ঠিক কী? ক্যালিফোর্নিয়ার লেখিকা এম বালার্ডের একটি লেখা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মিমি। সেই লেখাতেই বিষাক্ত সম্পর্কের কথা রয়েছে।

প্রাক্তণ প্রেমিক রাজের বিয়ের পরেই লেখাটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মিমি। কিন্তু কেন তিনি ওই ছবিটি শেয়ার করেছেন তা নিয়ে সোশ্যাল মিডিয়ার ভক্তদের একটা বড় অংশের প্রশ্ন রয়েছে। কারণ রাজ-শুভশ্রীর বিয়েতে মিমি ছিলেন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

লেখিকা এম বালার্ডের ওই লেখাটির ছবি পোস্ট করে ক্যাপশনে মিমি লিখেছেন ‘হ্যাপি ফেস’। কেন তিনি এমন ক্যাপশন দিলেন সেটা নিয়েও কিন্তু রয়েছে নানা প্রশ্ন। সমালোচকরা দাবি করছেন, প্রাক্তণ প্রেমিক রাজের সঙ্গে নায়িকা শুভশ্রী গাঙ্গুলীর বিয়ের দুঃখ ভুলতেই হয়তো নিজেকে খুশি দেখানোর চেষ্টা করছেন মিমি।

কিন্তু এসব সমালোচনায় মিমির কি সত্যিই কিছু যায় আসে? মনে হয় না। কারণ রাজের সঙ্গে সম্পর্কের দুঃস্মৃতি তিনি এরই মধ্যে কাটিয়ে ফেলেছেন বলে দাবি তার পরিবার ও ঘনিষ্ঠ জনদের। মিমি নিজেও সম্প্রতি বাড়ির বারান্দায় বই পড়া ও চা পানের ছবি পোস্ট করে সেটা বোঝাতে চেয়েছেন। তবে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে তিনি কখনোই প্রকাশ্যে কথা বলতে পছন্দ করেন না। বরং ব্যক্তিগত ভালো-মন্দকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন বলে বহুবার জানিয়েছেন নায়িকা। তাইতো ‘বিষাক্ত সম্পর্ক’র ছবিটি পোস্ট করে মিমির বার্তা, ‘জীবন ততটাই সুন্দর, যতটা আপনি দেখতে চাইবেন।

ঢাকা প্রতিদিন ডটকম/১৮ মে/এসকে

Loading...

Check Also

অক্ষয়-টুইঙ্কেলের সুখে-দুঃখে দেড়যুগ পার

বিনোদন ডেস্ক: বলিউডের এক সময়ের সুপারহিট নায়িকা টুইঙ্কেল খান্না। ২০০১ সালে তিনি ভালোবেসে বিয়ে করেছিলেন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *