Home / খেলাধুলা / বিশ্ব একাদশের হয়ে খেলতে পারবেন না আফ্রিদি

বিশ্ব একাদশের হয়ে খেলতে পারবেন না আফ্রিদি

ক্রীড়া ডেস্ক : আগামী ৩১ মে লর্ডসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি চ্যারিটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বিশ্ব একাদশ। এই ম্যাচে বিশ্ব একাদশের হয়ে খেলার জন্য ডাক পেয়েছিলেন পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। তবে, এই ম্যাচে হয়তো তিনি খেলতে পারবেন না। টুইটারের মাধ্যমে তিনি জানিয়েছেন, তিনি হাঁটুর ইনজুরিতে ভুগছেন। সেরে উঠতে এখনও তার ৩-৪ সপ্তাহ সময় লাগতে পারে।

গতকাল টুইটারে শহীদ আফ্রিদি লিখেন, দুবাইয়ে ডাক্তার দেখাতে গিয়েছিলাম। হাঁটুর ইনজুরি এখনও পুরোপুরিভাবে সেরে উঠেনি। এখনও ৩-৪ সপ্তাহ প্রয়োজন। আশা করি এই সময়ের পর আমি পুরোপুরি সুস্থ থাকব। আমার জন্য সবাই দোয়া করবেন।

ব্যক্তিগত কারণ দেখিয়ে বিশ্ব একাদশ থেকে ইতোমধ্যে নাম সরিয়ে নিয়েছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। তার পরিবর্তে দলে নেয়া হয়েছে নেপালি ক্রিকেটার সন্দ্বীপ লামিচানেকে। তবে, আফ্রিদির ব্যাপারে এখনো চূড়ান্ত ঘোষণা আসেনি।

গত বছর ঘূর্ণঝড় ইরমা ও মারিয়ার আঘাতে ক্ষতিগ্রস্ত হয় ওয়েস্ট ইন্ডিজের কয়েকটি স্টেডিয়াম। এসব স্টেডিয়ামের সংস্কার কাজের জন্য প্রচুর অর্থের প্রয়োজন। সেজন্যই এই টি-টোয়েন্টি ম্যাচটির আয়োজন করা হয়েছে। এই ম্যাচ থেকে যে অর্থ আয় হবে তা ওয়েস্ট ইন্ডিজের ক্ষতিগ্রস্ত স্টেডিয়াম সংস্কারের কাজে ব্যয় করা হবে।

ঢাকা প্রতিদিন ডটকম/১৮ মে/এসকে

Loading...

Check Also

জিম্বাবুয়ে সিরিজ দিয়েই বিশ্বকাপের প্রস্তুতি শুরু টাইগারদের

ক্রীড়া প্রতিবেদক : মাত্রই এশিয়া কাপ শেষ হলো। এশিয়ার বিশ্বকাপ খ্যাত এই টুর্নামেন্ট খারাপ যায়নি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *