Home / বিনোদন / হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী

হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী

বিনোদন ডেস্ক : দীর্ঘদিন ধরেই পিঠের ব্যথায় ভুগছেন মিঠুন চক্রবর্তী। কিন্তু হঠাৎ করে সেটি বেড়ে যাওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয়েছে জনপ্রিয় এই অভিনেতাকে। বর্তমানে দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

২০০৯ সালে ‘লাক’ ছবির একটি অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে পিঠে ব্যথা পান মিঠুন। এরপর থেকেই প্রচ- পিঠে ব্যথায় ভুগছেন মিঠুন।

দীর্ঘদিন ধরেই রূপালি পর্দার আড়ালে রয়েছেন ৬৫ বছর বয়সী এই অভিনেতা। তবে ছোট পর্দার বেশ কয়েকটি অনুষ্ঠানে নিয়মিত বিচারক ও উপস্থাপকের দায়িত্ব পালন করছেন তিনি। সবশেষ ‘হাওয়াইজাদা’তে দেখা গেছে তাকে।

শোনা যাচ্ছে, প্রযোজক-পরিচালক রাম গোপাল ভার্মার ছবির মধ্য দিয়ে আবার বড় পর্দায় ফিরবেন ‘ডিস্কো ড্যান্সার’খ্যাত এই তারকা। কিন্তু এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়নি।

মিঠুনের আসল নাম গৌরাঙ্গ চক্রবর্তী। এখনো পর্যন্ত তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। তার উল্লেখযোগ্য ছবিগুলোর তালিকায় রয়েছে- ‘ডিস্কো ড্যান্সার’, ‘হাম সে হ্যায় জামানা’, ‘গুলামি’, ‘বাদল’, ‘আম্মা’, ‘গুরু’, ‘গোলমাল থ্রি’, ‘অগ্নিপথ’, ‘বাঙালি বাবু’, ‘রাস্তা’, ‘নোবেল চোর’, ‘লে হালুয়া’।

ঢাকা প্রতিদিন ডটকম/১৫ মে/এসকে

Loading...

Check Also

বিটিবির পরিবর্তনে গুরু-শিষ্যদের মেলবন্ধন

বিনোদন প্রতিবেদক : বিটিভির জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এর ঈদ আয়োজনে থাকছে ১৭টি বিশেষ পরিবেশনা। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *