Home / বিনোদন / মেহেদীরাঙা হাতে লাল গালিচায় সোনম

মেহেদীরাঙা হাতে লাল গালিচায় সোনম

বিনোদন ডেস্ক : বিয়ের সপ্তাহ ঘুরতে না ঘুরতেই কাজে ব্যস্ত হয়ে পড়েছেন বলিউড ফ্যাশন আইকন সোনম কাপুর আহুজা। কান চলচ্চিত্র উৎসবে অংশ নিতে দু’দিন আগেই স্বামী আনন্দ আহুজাকে নিয়ে ফ্রান্সের সমুদ্র তীরবর্তী শহরে পৌঁছান ৩২ বছর বয়সী এই তারকা।

সোনম কাপুর আজ মঙ্গলবার কানে সৌরভ ছড়ালেন ‘নির্জা’ খ্যাত অভিনেত্রী। বিয়ের মেহেদীরাঙা হাতেই লাল গালিচায় পা মাড়িয়েছেন সোনম। রালফ ও রুশোর ডিজাইন করা লেহেঙ্গা পরে সবাইকে মুগ্ধ করেছেন তিনি। পনিটেইল করা চুল ও তারার মতো সাজানো চোখ তাকে আরও প্রাণবন্ত করে তোলে। সোনম কাপুরগত ৮ বছর ধরে চলচ্চিত্রের মর্যাদাপূর্ণ এই উৎসবে অংশ নিচ্ছেন সোনম। কানে তার উপস্থিতি বাড়তি আনন্দ যোগ করে। প্রতিবছরই চমৎকার সব ডিজাইনের পোশাক পরে দ্যুতি ছড়ান সদ্য বিবাহিত এই তারকা। সোনম কাপুরের পনিটেইল করা চুলগত ৮ মে দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন সোনম। তাদের বিয়তে হাজির হয়েছিলো বলি ইন্ডাস্ট্রির নামিদামি তারকারা। সোনম কাপুর ও মাহিরা খানমঙ্গলবার সোনমের সঙ্গে উৎসবের লাল গালিচায় হাঁটেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। কালো গাউনে তিনি সবার মধ্যে রূপের জাদু বিকিয়েছেন।

৭১তম কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় এরইমধ্যে অংশ নিয়েছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন, দীপিকা পাডুকোন, কঙ্গনা রানাউত, হুমা কোরাইশি, মালিকা শেরাওয়াতসহ বেশ কয়েকজন তারকা।

ঢাকা প্রতিদিন ডটকম/১৫ মে/এসকে

Loading...

Check Also

বাবার জন্য দোয়া চাইলেন আইয়ুব বাচ্চুর ছেলে

নিজস্ব প্রতিবেদক : প্রয়াত বাবা আইয়ুব বাচ্চুর জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন ছেলে আনাফ তাজোয়ার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *