Home / অর্থ-বাণিজ্য / বিকাশ লেনদেন এবার অ্যাপে

বিকাশ লেনদেন এবার অ্যাপে

নিজস্ব প্রতিবেদক : গ্রাহকদের লেনদেন আরো বেশি সহজ, দ্রুত ও নিরাপদ করতে মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ চালু করেছে বিশ্বমানের মোবাইল অ্যাপ। আজ মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে অ্যাপটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

ব্যাংকিং সেবার বাইরে থাকা সাধারণ মানুষের আর্থিক অর্ভুক্তির লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করা বিকাশ তাদের অ্যাপটি গত ২৫ এপ্রিল গুগল প্লে স্টোরে দেয়ার পর এ পর্যন্ত ১৪ লাখ গ্রাহক ডাউনলোড করেছেন।

এসময় বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) কামাল কাদির, প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) নওবত আলীসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে বিকাশের সিইও বলেন, গত কয়েক বছর ধরে ইটারনেট সুবিধার বাইরে থাকা সাধারণ মানুষ যারা ফিচার ফোন ব্যবহার করেন, তারাসহ সব গ্রাহক ইউএসএসডি (আনস্ট্রাকচার্ড সাপ্লিমেটারি সার্ভিস ডাটা) পদ্ধতিতে বিকাশের নানান সেবা গ্রহণ করছিলেন।

এই পদ্ধতিতে লেনদেন সুবিধা কার্যকর রাখতে স্মার্টফোন ব্যবহারকারীদের আরো সহজ, দ্রুত ও নিরাপদ সেবা দিতেই যুক্ত হয়েছে নানা সৃজনশীল ফিচার সমৃদ্ধ বিকাশ অ্যাপ।

ঢাকা প্রতিদিন ডটকম/১৫ মে/এসকে

Loading...

Check Also

হিলিতে পণ্যের দাম নিম্নমুখী

হিলি (দিনাজপুর) সংবাদদাতা : রমজানের শুরুতেই নিত্যপণ্যের বাজারে দ্রব্যমূল্যের ক্রেতাদের নাগালের বাইরে থাকলেও দিনাজপুরের হিলি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *