Home / অপরাধ / পঁচিশ হাজার ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
সেন্টমার্টিনে ২৫ কোটি টাকার ইয়াবা উদ্ধার

পঁচিশ হাজার ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে কুখ্যাত দু’মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে ধরা পড়েছে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে আমদানি নিষিদ্ধ মরণ নেশা ২৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট।

এরা হচ্ছেন- চট্টগ্রামের সাতকানিয়ার গারাংগিয়া এলাকার মো. আব্দুল হাফেজের ছেলে সোলাইমান (৩০) ও কক্সবাজারের টেকনাফের ডেলপাড়া এলাকার বাসিন্দা মো. লোকমান হাকিম (৬১)। আজ মঙ্গলবার দুপুরে ঢাকা প্রতিদিনকে এ তথ্য জানান, র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ রবিউল ইসলাম।

তিনি জানান, সোমবার গোপন সংবাদে র‌্যাব-২ এর একটি দল এলিফ্যান্ট রোডের ইস্টার্ন মল্লিকা শপিং কমপ্লেক্সের নিচে ইস্টার্ণ ব্যাংকের এটিএম বুথের সামনে অভিযান চালায়। এসময় কুখ্যাত দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তখন তাদের কাছ থেকে আমদানি নিষিদ্ধ মরণ নেশা ২৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতার সোলাইমান ও লোকমান দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছিলো। তারা বেশি লাভের আশায় এবং রাতারাতি ধনী হওয়ার জন্য মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। এরা কক্সবাজার, চট্টগ্রাম, টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন কৌশলে গণপরিবহন বা অন্য যানবাহনে ইয়াবার চালান নিয়ে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জেলার মাদক সরবরাহ করে আসছিলো। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিউমার্কেট থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

ঢাকা প্রতিদিন ডটকম/১৫ মে/এসকে

Loading...

Check Also

সড়ক দুর্ঘটনা : পাঁচ মাসে নিহত ১৯৯৫

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা মহিলা (৬৫) ও আব্দুুস সালাম (৭০) নামে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *