Home / জেলার খবর / স্কুলের দেয়াল ধসে আহত শিক্ষার্থীর মৃত্যু

স্কুলের দেয়াল ধসে আহত শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক পাবনা, ঢাকা প্রতিদিন.কম ২১ এপ্রিল : পাবনায় স্কুলের সীমানা দেয়াল ধসে আহত চার শিশু শিক্ষার্থীর মধ্যে আফরিন খাতুন (৯) নামের এক শিক্ষার্থী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। গুরুতর আহত ৩ শিক্ষার্থী হাসপাতালে ভর্তি রয়েছে।

শিক্ষার্থী আফরিন পাবনা পৌর এলাকার শিবরামপুর মহল্লার আইয়ুব আলীর মেয়ে এবং শিবরামপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল। শনিবার সকাল দশটার দিকে এ ঘটনা ঘটে।

স্কুলের প্রধানশিক্ষক এনামুল কবির সিদ্দিকী জানান, সংস্কার কাজের জন্য স্কুলের দেয়াল ঘেঁষে বালুসহ নির্মাণ সামগ্রী রেখেছিলেন ঠিকাদার। স্কুলে সকালে খেলাধুলা করার সময় হঠাৎ সীমানা দেয়াল ধসে পড়ে শিক্ষার্থীদের ওপর। এতে গুরুতর আহত হয় শিবরামপুর মহল্লার আইয়ুব আলীর দুই মেয়ে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী আফরিন খাতুন (৯) ও প্রথম শ্রেণির শিক্ষার্থী আফসানা খাতুন (৭), মানিক রতনের ছেলে প্রথম শ্রেণির শিক্ষার্থী ইসমাইল হোসেন (৬) এবং আমির উদ্দিনের ছেলে শিশু শ্রেণির শিক্ষার্থী আল আমিন (৫)।

আহত চারজনকে উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় আফরিন ও ইসমাইলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আফরিন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার রফিকুল ইসলাম আফরিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

চিরিরবন্দরে দাঁপিয়ে বেড়াচ্ছে অবৈধ ট্রাক্টর

চিরিরবন্দর (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের চিরিরবন্দরে উপজেলায় নীতিমালা অমান্য করে প্রধান সড়ক থেকে শুরু করে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *