Home / জেলার খবর / কাশিয়ানীতে মিথ্যা মামলার ফাঁদে সর্বশান্ত সাবেক সেনা সদস্যের পরিবার

কাশিয়ানীতে মিথ্যা মামলার ফাঁদে সর্বশান্ত সাবেক সেনা সদস্যের পরিবার

কেএম শফিকুর রহমান, গোপালগঞ্জ থেকে : গোপালগঞ্জের কাশিয়ানীতে একের পর এক মিথ্যা মামলা দিয়ে অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যের পরিবারকে হয়রানী করার অভিযোগ উঠেছে। পরিবারটিকে হয়রানী করতে মিথ্যা মামলা দিয়ে আর্থিকভাবে সর্বশান্ত করছে প্রতিপক্ষ। মিথ্যা মামলা থেকে বাঁচতে দ্বারে দ্বারে ঘুরছে নিরীহ পরিবারটি। কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। এলাকাবাসী ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন।

অভিযোগে জানা গেছে, কাশিয়ানী উপজেলার গোপালপুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য শেখ ফয়জুল হক ফুল মিয়ার ছেলে নাহিদুল ইসলামের সাথে পার্শ্ববর্তী তারাইল গ্রামের আনিসুর রহমানের মেয়ে কামরুন নাহারের দীর্ঘ ১০ বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে দুজনে স্বেচ্ছায় শরীয়ত মোতাবেক এবং কাজী অফিসের মাধ্যমে রেজিষ্ট্রি কাবিন করে বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে ঢাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করছিল। এ বিয়ে মেয়ের পরিবার মেনে নেয়নি। পরে গত বছরের জুন মাসে নাহিদুলের ঢাকা ভাড়া বাসা থেকে কামরুন নাহারকে তার বাবা আনিসুর রহমান জোর করে তুলে নিয়ে নিজ বাসায় আটকে রেখে শারিরীক ও মানসিক নির্যাতন করে। এ সময় কামরুন নাহারের কাছ থেকে জোরপূর্বক তালাক নামায় স্বাক্ষর নেয়। পরে কামরুন নাহার কৌশলে সেখান থেকে পালিয়ে পুনরায় স্বামী নাহিদুলের কাছে ফিরে আসে। এরপর তারা স্বামী-স্ত্রী দুজনে সুখে-শান্তিতে বসবাস করে আসছিলো। কিন্তু এ ঘটনার পর থেকে মেয়ের মা বিউটি বেগম বাদী হয়ে নাহিদুল ইসলামকে প্রধান আসামী করে (অবঃ) সেনা সদস্যের পরিবারের সবার নামে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছেন। এ পর্যন্ত চারটি মামলা দায়ের করেছে মেয়ের পরিবার। যার দুটি বিজ্ঞ আদালত খারিজ করে দিয়েছে। মামলার সুষ্ঠু তদন্ত ও মিথ্যা মামলার হাত থেকে বাঁচার জন্য পরিবারটি প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

এ ব্যপারে মামলার বাদী বিউটি বেগমের মুঠোফোনে একাধিকবার বার বার কল দিয়েও যোগাযোগ করা সম্ভব হয়নি।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, তদন্তপূর্বক মামলার বিষয়ে খতিয়ে দেখা হবে এবং আদালতে প্রতিবেদন প্রেরণ করা হবে।

ঢাকা প্রতিদিন ডটকম/১৭ এপ্রিল/কেএম শফিকুর রহমান/এসকে

Loading...

Check Also

মির্জাপুরে প্রধান শিক্ষকদের সম্প্রীতি সম্মাননা

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে বীর মুক্তিযোদ্ধা শিক্ষাবিদ অধ্যক্ষ আলী আকবর খান ডলার স্মরণে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *