Home / জেলার খবর / আইনজীবী অ্যাড. সফিকুল আলম চুন্নু আর নেই

আইনজীবী অ্যাড. সফিকুল আলম চুন্নু আর নেই

ময়মনসিংহ ব্যুরো : বিশিষ্ট আইনজীবী ময়মনসিংহস্থ নেত্রকোণা সমিতির সহ-সভাপতি অ্যাডভোকেট সফিকুল আলম চুন্নু (ইন্নলিল্লা …… রাজিউন)। গতকাল সোমবার দিবাগত রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আজ মঙ্গলবার সাড়ে ১১টায় ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির কার্যালয়ের সামনে প্রথম নামাজে জানাযা ও বাদ জোহর রামকৃষ্ণ মিশন রোডে ২য় নামাজে জানাযা শেষে ভাটিকাশর গোরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। মৃত্যুকালে তিনি এক কন্যা সন্তান,আত্মীয়-স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে ও শোকাহত পরিবার পরিজনদের প্রতি সমবেদনা জানিয়ে এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক বিবৃতি দিয়েছে নেত্রকোণা সমিতির সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ মো. আব্দুল হক ও সাধারণ সম্পাদক অধ্যাপক জহিরুল ইসলাম খান জামাল, ময়মনসিংহ রাইটার্স ইউনিটির সভাপতি বিশিষ্ট সাংবাদিক মো. আব্দুল হাফিজ। মরহুমের নামাজে জানাযায় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহণ করেন। তার মৃত্যু সংবাদ শুনে সর্বত্র শোকে ছায়া নেমে আসে। তিনি সবার খুব প্রিয় মানুষ ছিলেন।

উল্লেখ্য, মাত্র কিছুদিন পূর্বে তার স্ত্রীও ইহলোক ত্যাগ করেছেন। এডভোকেট সফিকুল আলম চুন্নু একজন মিষ্টভাষী ভদ্রলোক ছিলেন। তিনি বহু সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। তার জন্মস্থান নেত্রকোণা জেলা সদরে। ময়মনসিংহ শহরে আরকে মিশন রোডে পরিবার পরিজন নিয়ে বসবাস করতেন।

ঢাকা প্রতিদিন ডটকম/১৭ এপ্রিল/এসকে

Loading...

Check Also

শেরপুর-৩ আসন : চাচা-ভাতিজার লড়াই

মো. আবু রায়হান, ঝিনাইগাতী থেকে : শেরপুর-৩ আসনটি স্বাধীনতার পর থেকে সব সময় সরকারি দলের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *