Home / খেলাধুলা / কাভানির সাথে ঝামেলা মিটেছে নেইমারের

কাভানির সাথে ঝামেলা মিটেছে নেইমারের

ক্রীড়া ডেস্ক : পিএসজি আক্রমণভাগের সতীর্থ এদিনসন কাভানির সঙ্গে মৌসুমের শুরুতে ঝামেলা হওয়ার কথা মেনে নিলেন নেইমার। তবে ব্রাজিলিয়ান তারকার দাবি বিষয়টি অতিরঞ্জিত করে প্রকাশ করেছে গণমাধ্যমগুলো। গত বছর বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার হিসাবে বার্সেলোনা থেকে পিএসজিতে নাম লেখান নেইমার। কিছু দিন পরই সতীর্থ ফরোয়ার্ড কাভানির সঙ্গে পেনাল্টি নেওয়া নিয়ে দ্বন্দ্বে জড়ান তিনি। সেপ্টেম্বরে লিওঁর বিপক্ষে ম্যাচে মাঠেই উত্তপ্ত বাক্য বিনিময় হয় দুই তারকার।

এই ঘটনা উনাই এমেরির দলের ওপর নেতিবাচক প্রভাব ফেলে। গুঞ্জন ছড়ায় দুজনের দ্বন্দ্বে কাভানিকে বিক্রি করে দিতে পারে পিএসজি। ব্রাজিলিয়ান টিভি নেটওয়ার্ক গ্লোবোয় এক সাক্ষাৎকারে নেইমার এ ঘটনায় গণমাধ্যমের বিরুদ্ধে অভিযোগ করেন।

এটা সত্যিকার অর্থে যেটুকু ছিল তার চেয়ে অনেক বড় করে দেখানো হয়েছে। অবশ্যই কাভানির সাথে কিছু দ্বন্দ্ব, সংঘাত হয়েছিল। কিন্তু আমরা দ্রুতই তা মিটিয়ে ফেলি। এটা ঘটার তিনদিন পর আমরা সবাই বসি এবং কথা বলি। আমরা দুজনেই বড় খেলোয়াড় কিন্তু আমরাও তো মানুষ। আমাদের ব্যক্তিগত সংঘাত মিটিয়ে ফেলতে হয়।

কিন্তু যে প্রতিবেদনগুলো প্রকাশ হয়েছিল তাতে ঘটনাটা অনেক বড় করে দেখানো হয়েছে। কাটতির জন্য এমন করা হয়েছিল বলে আমি মনে করি। তারা গল্পগুলো অতিরঞ্জিত করেছে এবং তাদের বলা উচিৎ নয়, এমন কথাও বলেছে।

ঢাকা প্রতিদিন ডটকম/১৬ এপ্রিল/এসকে

Loading...

Check Also

১০ রানে ৮ উইকেট শিকার করে বিশ্ব রেকর্ড

ক্রীড়া ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ২১ সেপ্টেম্বর : ভারতের বিজয় হাজারে ট্রফিতে ১০ ওভারে ১০ রানে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *