Home / রাজনীতি / উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির ঐক্যবদ্ধ থাকতে হবে: নাসিম

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির ঐক্যবদ্ধ থাকতে হবে: নাসিম

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ১৬ এপ্রিল : আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, উন্নয়নশীল দেশ থেকে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করাসহ দেশের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে আবারো বিজয়ী করতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় এটা এখন সবাই উপলব্ধি করতে সক্ষম হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখার ক্ষেত্রে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

মাই টিভির ৯ বছরে পর্দাপণ উপলক্ষে রোববার দুপুরে মাইটিভি কার্যালয়ে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে শুভকামনা ব্যক্ত করার সময় এ কথা বলেন তিনি। সরকারের নানামুখী উন্নয়নের ধারা দেশের মানুষের কাছে তুলে ধরতে এবং সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার জন্য গণমাধ্যমের প্রতি আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকারের সময় গণমাধ্যম সবচেয়ে বেশি স্বাধীনতা ভোগ করছে। কারণ, বর্তমান সরকার অবাধ তথ্য প্রবাহে বিশ্বাসী।

পরে স্বাস্থ্যমন্ত্রী মাইটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথীকে সঙ্গে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। এ সময় ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতরাও ফুল দিয়ে শুভেচ্ছা ও শুভকামনা জানান মাই টিভিকে।

ঢাকা প্রতিদিন.কম/এআর

Loading...

Check Also

৭০ সালের মতো দেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে: নাসিম

নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রতিদিন.কম ১৩ ডিসেম্বর : ’৭০ সালের মতো দেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *