Home / বিনোদন / ২০ এপ্রিল আসছে ‘আলতা বানু’
২০ এপ্রিল আসছে ‘আলতা বানু’

২০ এপ্রিল আসছে ‘আলতা বানু’

বিনোদন ডেস্ক: কথাসাহিত্যিক ফরিদুর রেজা সাগরের গল্প অবলম্বনে তৈরি হয়েছে ‘আলতা বানু’ চলচ্চিত্রটি। এটি নির্মাণ করেছেন অরুণ চৌধুরী। মূলত আলতা ও বানু নামের দুই বোনের জীবনের নানা ঘটনা নিয়ে এগিয়েছে এই ছবির গল্প। ছবিতে আলতা চরিত্রে অভিনয় করেন মম এবং বানু চরিত্রে অভিনয় করেন ফারজানা রিক্তা।

আগামী ২০ এপ্রিল প্রেক্ষাগৃহে আসছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ও অরুণ চৌধুরী পরিচালিত বহুল প্রতীক্ষিত এই ছবিটি। রবিবার দুপুরে ছবির মুক্তির বিষয়টি নিশ্চিত করেন নির্মাতা অরুণ চৌধুরী ও প্রযোজনা সংস্থা ইমপ্রেস টেলিফিল্ম।

পোস্টার ও ট্রেলার উন্মোচনের মধ্য দিয়ে খবরে আসে মুক্তি প্রতীক্ষিত ছবি ‘আলতা বানু’। অরুণ চৌধুরীর পরিচালনায় আসন্ন এই ছবিটি এরইমধ্যে ভিন্নধর্মী প্রচারণা দিয়েও নজর কেড়েছে সবার। তবে ছবিটির মুক্তির তারিখ নিয়ে ছিলো কিছুটা অস্পষ্টতা। ২০ এপ্রিল নাকি ২৭ এপ্রিল, এ নিয়ে ছিলো কিছুটা দ্বন্দ্ব! তবে রবিবার দুপুরে নির্মাতা অরুণ চৌধুরী জানালেন: আসছে ২০ এপ্রিল ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি নিশ্চিত হয়েছে। আশা করছি ছবিটি দর্শকদের ছুঁয়ে যাবে।

এদিকে এপ্রিলের শুরুতেই কোনো ধরণের কাটা ছেড়া ছাড়াই সেন্সর ছাড়পত্র পেয়েছে ‘আলতা বানু’। সেসময় নির্মাতা জানিয়েছিলেন: সব পরিচালকই তার চলচ্চিত্র আনকাট অবস্থাতেই তার দর্শকদের দেখাতে চান। হয়তো সব সময় তা হয়ে উঠে না। ‘আলতা বানু’ চলচ্চিত্রটির গল্প ফরিদুর রেজা সাগরের, আমার বিশ্বাস ছিলো ছবিটি বিনা কর্তনেই সেন্সর ছাড়পত্র পাবে। আমার বিশ্বাস সত্যি হওয়ায় এই মুহূর্তে আমি ভীষণ আনন্দিত।

আলতা ও বানু নামের দুই বোনের জীবনের নানা ঘটনা নিয়ে এগিয়েছে এই ছবির গল্প। ২ ঘন্টা ১০ মিনিটের ছবিতে আলতা চরিত্রে অভিনয় করেন মম এবং বানু চরিত্রে অভিনয় করেন ফারজানা রিক্তা। শুটিং ও ডাবিং ছাড়া ‘আলতা বানু’ ছবির যাবতীয় পোস্ট প্রডাকশনের কাজ করা হয় মাদ্রাজ থেকে। গেল বছরের জুলাই মাসে ‘আলতাবানু’ ছবির শুটিং শুরু হয়। টানা শুটিংয়ের মাধ্যমে ছবির কাজ শেষ হয়েছিল। মম ও রিক্তা ছাড়াও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান ও মামুনুর রশীদ। ফরিদুর রেজা সাগরের গল্পে সংলাপ লিখেছেন বৃন্দাবন দাস।

ঢাকা প্রতিদিন ডটকম/১৫ এপ্রিল/এসকে

Loading...

Check Also

চীনে ২০০ কোটির মাইলফলকে হিন্দি মিডিয়াম

বিনোদন ডেস্ক : ইরফান খান অভিনীত ‘হিন্দি মিডিয়াম’ ছবিটি মুক্তির পর বক্স অফিসে ভালো অবস্থানে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *