Home / অপরাধ / বগুড়ায় মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের ৪ সদস্য আটক

বগুড়ায় মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের ৪ সদস্য আটক

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় র‌্যাবের জালে ধরা পড়েছে মোটরসাইকেল ছিনতাইকারী চক্র। র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। গতকাল শনিবার বগুড়া জেলার সদর থানাধীন মাটিডালী এলাকা থেকে মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে আটক করে। এসময় ছিনতাইকৃত মোটরসাইকেল এবং তাদের ব্যবহৃত দুটি ছোরা জব্দ করা হ।

আটককৃতরা হলো- উজ্জল হোসেন সেলিম (৩০), এমদাদুল হক হৃদয় (২৫), হাবিবুর রহমান শুভ (২০), শাহীন (২২)।

জানা যায়, আটককৃতরা গত শুক্রবার রাতে দুপচাঁচিয়া থানাধীন পূর্ব আলোহালি পদ্মপুকুর নামক স্থানে জনৈক মো. সুলতান নামক ব্যক্তিকে ছোরা দিয়ে গলায় ও পেটসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত করে। এসময় তার চালিত বাজাজ সিটি ১০০ মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে র‌্যাবের গোয়েন্দা তৎপরতায় ওই ছিনতাইকারীদেরকে ছিনতাই হওয়া মোটরসাইকেল ও ছোরাসহ হাতে নাতে আটক করতে সক্ষম হয়। এই ছিনতাইকারী চক্রটি আগেও ওই এলাকায় ছিনতাইয়ের সাথে সম্পৃক্ত এবং এলাকার ত্রাস ছিল বলে জানা যায়। র‌্যাব কর্তৃক ছিনতাইকারী চক্রটি ধৃত হওয়ার ফলে স্থানীয় জনগণের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

ঢাকা প্রতিদিন ডটকম/১৫ এপ্রিল/এসকে

Loading...

Check Also

ঈশ্বরগঞ্জের ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে হত্যাচেষ্টার মামলা, গ্রেপ্তার ১

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মগটুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সালেহ মোহাম্মদ বদরুজ্জামানসহ আটজনের বিরুদ্ধে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *