Home / বিনোদন / রূপবান চরিত্রে ভাবনা

রূপবান চরিত্রে ভাবনা

বিনোদন প্রতিবেদক : লোককাহিনি ‘রহিম-রূপবান’ নিয়ে অসংখ্য নাটক-সিনেমার জন্ম হয়েছে। হবে আরও। সেই ধারাবাহিকতায় এবারের পহেলা বৈশাখ উৎসবের বিশেষ চমক হিসেবে দর্শকদের সামনে রূপবান চরিত্রে হাজির হচ্ছেন আশনা হাবিব ভাবনা।

বিটিভির নিজস্ব আয়োজনে এই নাটকের নাম ‘রূপবান’। বিটিভি মহাপরিচালক এসএম হারুন অর রশীদের পরিকল্পনায় নাটকটি প্রযোজনা করেছেন মাহফুজা আক্তার। নাটকটির নির্দেশনা ও নাট্যরূপ দিয়েছেন অনিমেষ আইচ।

এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন ভাবনা। আর তার বিপরীতে রহিম চরিত্রে অভিনয় করেছেন শিশুশিল্পী সামির খান। অন্যান্য চরিত্রে আরও আছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, আজাদ আবুল কালাম, তুষার খান, ফারুক আহমেদ, ডা. এজাজ, শুভাশীষ ভৌমিক প্রমুখ।

রূপবান চরিত্রে অভিনয় প্রসঙ্গে ভাবনা বলেন, গল্পটা সবার জানা। তবে এবারের উপস্থাপনাটা একেবারেই আলাদা। আমার ধারণা চিরায়ত গল্পের মাঝেও নতুন এক রূপবানকে দেখতে পারবেন দর্শকরা। এবারই প্রথম এই চরিত্রে কাজ করেছি। আমি তো মহা খুশি। ধন্যবাদ বিটিভি কর্তৃপক্ষসহ সংশ্লিষ্ট সবাইকে। ভাবনা জানান, গেল ১২ এপ্রিল বিটিভির নিজস্ব স্টুডিওতে সেট নির্মাণ করে নাটকটির শুটিং হয়েছে। এটি প্রচার হবে আজ বৈশাখ রাত ৮টার বাংলা সংবাদের পর, বিটিভিতে।

Loading...

Check Also

দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরছেন জিৎ-কোয়েল!

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ১৯ সেপ্টেম্বর : এক সময় টলিউডে পর্দা কাঁপানো জুটি ছিলেন জিৎ-কোয়েল। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *