Home / বিনোদন / বাপ্পা-কোনালের ‘ঘুম জড়ানো’ গান
বাপ্পা-কোনালের ‘ঘুম জড়ানো’ গান

বাপ্পা-কোনালের ‘ঘুম জড়ানো’ গান

বাপ্পা-কোনালের ‘ঘুম জড়ানো’ গানবিনোদন প্রতিবেদক: নতুন গান নিয়ে এলো সংগীতশিল্পী বাপ্পা মজুমদার ও সোমনুর মনির কোনাল। ‘ঘুম জড়ানো’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ। গতকাল সোমবার রাতে গানের মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশ করা হয়।

‘ঘুম জড়ানো’তে মডেল হয়েছেন নতুন প্রজন্মের দুই মডেল তাসনুভা তিশা ও আযহার সাইনি। ভিডিওতে দু’জনার দাম্পত্য প্রেম-অভিমান নান্দনিকভাবে তুলে ধরা হয়েছে। মিউজিক ভিডিওতে কণ্ঠশিল্পী কোনালকে দেখা যাচ্ছে।

গান-ভিডিওটি প্রসঙ্গে কোনাল বলেন, গান তো অনেক গাই কিন্তু সবসময় তৃপ্তি পাই না। এটি তেমনই একটি গান যেটি গেয়ে তৃপ্তি পেয়েছি। আর ভিডিওটি দেখার পর প্রাণটা জুড়ালো। গান ও ভিডিওটির সঙ্গে সংশ্লিষ্ট প্রতিটি মানুষের প্রতি আমি কৃতজ্ঞ। কারণ, এই গানটি আমাকে বাঁচিয়ে রাখবে বহুদিন।

নির্মাতা ভিকি জাহেদ বলেন, আমি বরাবরই চেষ্টা করি একটা মৌলিক গল্প দর্শকদের কাছে পৌঁছাতে। আর সেই গল্পটি তৈরি করি অডিও গানটির ওপর ভর করে। এই গানটি অসাধারণ লেগেছে বলেই এর গল্পটাও ভালো দাঁড়িয়েছে। তাসনুভা-আযহার দুজনেই গল্পটিতে মিশে গেছেন। আশা করছি সবার ভালো লাগবে।

গান-ভিডিও প্রকাশ পেয়েছে সংগীত প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে। শরীফ আল দীনের কথায়, নাজির মাহমুদের মেলোডি সুরে ‘ঘুম জড়ানো’ গানটির সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছে ভি ক্রিয়েশন।

Loading...

Check Also

প্রেক্ষাগৃহে আসছে ‘মেঘকন্যা’

বিনোদন ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ২৫ জুন : চিত্রনায়ক ফেরদৌস ‘মেঘকন্যা’ সিনেমায় অভিনয় করেছেন। এতে তার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *