Home / তথ্য প্রযুক্তি / আইলাইফের কম্পিউটার কিনলে স্মার্টওয়াচ ফ্রি

আইলাইফের কম্পিউটার কিনলে স্মার্টওয়াচ ফ্রি

তথ্যপ্রযুক্তি ডেস্ক: স্বাধীনতা দিবস উপলক্ষে স্টার টেক আইলাইফের প্রতিটি ল্যাপটপের ও পিসির সঙ্গে ফ্রি পাওয়া যাবে স্মার্টওয়াচ ও ব্যাগ। স্বাধীনতার মাস জুড়ে স্টার টেকের মাল্টি প্লান সেন্টার, উত্তরা, চট্টগ্রাম ও রংপুর শো রুম থেকে এই সুবিধা পাওয়া যাবে।

এ বিষয়ে আই লাইফ- এর বাংলাদেশি আবাসিক প্রতিনিধি (কান্ট্রি ম্যানেজার) নাসির উদ্দীন জানান, গৌরবময় স্বাধীনতার মাসকে আরও রঙিন করতে এই অফার দেয়া হয়েছে। ছাত্র-ছাত্রী ও অফিস এক্সিকিউটিভদের বাজেট ও দৈনন্দিন কাজের কথা মাথায় রেখে স্টারটেক এই আকর্ষণীয় অফার চালু করেছে।

তিনি জানান, আরব দেশের জনপ্রিয় আই লাইফ ব্র্যান্ডের ১৪ ইঞ্চি এই ল্যাপটপে রয়েছে- জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ইন্টেলের ১.৮ গিগা হার্জ প্রসেসর। এর ১০,০০০ এম এ এইচ ব্যাটারি। যা ৭ থেকে ৮ ঘণ্টা ব্যাকআপ দিবে।

জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম থাকায় আলাদা ভাবে অ্যান্টি ভাইরাস ইন্সটল করতে হবে না। ২ জিবি মেমোরি, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের ল্যাপটপটির স্টোরেজ এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে। সব ধরনের এক্সটার্নাল ডিবাইস ও হার্ড ডিস্ক সাপোর্ট করবে। এটির দাম পড়বে ১৬ হাজার ৫০০ টাকা। এরমধ্যেই ফ্রি পাওয়া যাবে স্মার্ট ওয়াচ ও ব্যাগ। অপরদিকে আই লাইফের রয়েছে ১৭.৩ ইঞ্চি ফুল টাচ অল ইন ওয়ান জেড পিসি তে রয়েছে ৩ গিগাবাইট র‌্যাম, ২.৪০ গিগাহার্জ গতির প্রসেসর ও ৩২ জিবি ইএমএমসি স্টোরেজ এবং ৫০০ জিবি হার্ড ডিস্ক যা প্রয়োজনে বর্ধিত করা যায়। ওয়ারলেস কি বোর্ড ও মাউস সহ সিলভার ও সাধা কালারের এই পিসিটির দাম ২৯ হাজার ৯৯০ টাকা।

ঢাকার কম্পিউটার বাজার মাল্টিপ্লান সেন্টার, আইডিবি ভবন, উত্তরা, চট্টগ্রাম ও রংপুরের স্টার টেক শোরুমে ল্যাপটপ এবং পিসি গুলো পাওয়া যাচ্ছে।

Loading...

Check Also

বয়সের ফাঁদে পড়া অ্যাকাউন্ট ফেরাবে টুইটার

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকা প্রতিদিন.কম ১৫ জুন : বয়সের সীমাবদ্ধতার কারণে বন্ধ করে দেয়া অ্যাকাউন্টগুলো ফিরিয়ে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *